Choice Your Language

Facebook Romantic Post And Status | Love Post Facebook

 Facebook Romantic Post And Status | Love Post Facebook(ফেইসবুক এ ভালবাসার পোস্ট করোন। 

Facebook Romantic Post And Status | Love Post Facebook

Dear Friends Now Presented Facebook Love Post,  Facebook Romantic Post, Facebook Romantic Status, Facebook Love SMS,Facebook Romantic message, Let's Start

Bangla Love Post, Facebook Romantic Status, Bangla Love Sms, Facebook love post and Status, Bangla Love Social Post, Facebook romantic post,

"চাঁদ টা একা একা আকাশে থেকে পৃথিবীকে কিরন দিয়ে যায়, যে চাঁদের কিরনে সারা পৃথিবী মোহরিত হয়,
তেমনি আমার চাঁদ তো তোমার ভালবাসা যেটা আমার হৃদয় এর আকাশে উদিত হয়ে আমার মন প্রাণ টা কে আলোকিত করে রাখে"


"আজ বৃষ্টি ভেজা বিকেল ঝিরিঝিরি বৃষ্টি পড়ছে, হালকা ঠান্ডা ঠান্ডা শিতল হওয়া বইছে, এক কাপ কফি হাতে আমি জানালার পাশে বসে অনুভব করছি তোমার অস্তিত্ব কে ঠিক যেন আমার ডান কাধে মাথা রেখে জানালা দিয়ে বৃষ্টির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছ তুমি। আমার অনুভবে তোমাকে পেয়েই আমি যেন পৃথিবীর শেষ্ট সুখি, একটি বার চিন্তা করে দেখ প্রীয় তুমি আমার পাশে থাকলে আমি কত টা সুখে থাকব।চলে এস প্রীতম আমার মনের সাজানো বাগানে, যে বাগান টা অপক দৃষ্টিতে তোমার পথ চেয়ে আছে।"


"এই যে মিস একটা কথা বলব, প্রীজ এই ভাবে তাকাবেন না আমার হৃদয় টা নাড়াদিয়ে উঠে,আচ্চা কথায় আসি আপনি এই পোস্ট টা তে কমেন্ট করবেন না।আপনার কমেন্ট দেখলে আমার বন্দুরা বলে আমাদের এই ভাবি টাই লাগবে।"


"তোমার আমার সাথে থাকলে আমার আর কিসের প্রয়োজন, তোমার মুখের হাসি দেখলেই আমার আমার হৃদয় টা শীতল হয়ে উঠে।এভাবেই সারা জীবন হাসি খুশিতে থেক তোমার হাসিতেই লুকিয়া থাকে আমার সব সুখ".



" আমার থেকে দূরে যাবে কি করে, হৃদয় থেকে আমাকে মুচবে কি করে, আমি এমন একটা সুরভ যে তোমার স্যাস প্রশসাস এ বসবাস করি, নিজের স্যাস টা বন্দ করবে কি করে"


"আজ আমার দিকে রাগান্নিত হয়ে তাকিয়ে আছ একদিন দেখবে আমার বাসর ঘরে আমার অপেক্ষায় হাসি মুখে অপেক্ষা করবে তুমি আর আমি সেই দিন সাহস করে বলেই ফেলব আমি তোমাকে ভালবাসি।"

"আমার সাথে দেখা হলে ঈশ্বর আমার উপর রাগান্বিত হন বলা হয় এখন কিছু চাইবেন না।"

"অনুভূতিগুলো লেখা হয় শব্দের আকারে, এখানে জল তৃষ্ণা হিসাবে লেখা আছে, আমার কলমও আমার অনুভূতি সম্পর্কে সচেতন, আমি যদি প্রেম লিখি, তোমার নাম লেখা হয়"


"তোমাকে স্বপ্নের মত ধরে রাখবো রাতের চোখের আড়ালে রাখো চাঁদের আলোয়,  আমার ভাগ্যে তুমি আমার সাথে নেই, নইলে সারাজীবন তোমায় আমার রাখবো।"

"তোমার সেই এক রূপের জন্য আমি আমার জীবন কাটিয়ে দেব,জতয় তুমি দেখো আমায় ততই আমি তোমার হয়ে যাই।"


(নতুন আপডেটর জন্য অপেক্ষা করুন ধন্যবাদ) 

Search Keyword : Bangladesh motivational quotes | ছাত্রদের জন্য মোটিভেশনাল কথা | Bangla Motivational Speech | Miss you love sms bangla | love sms bangla | love sms | নতুন নতুন বাংলা sms | bangla motivational story | শিক্ষনীয় মোটিভেশনাল গল্প | Importance of motivation | business motivation | Business tips for beginners | Business tips for success | News | Local news | News today | News today in the world | Breaking news headlines today | Latest News | News Live | মোটিভেশনাল বক্তব্য  

Bangla Love Post, Facebook Romantic Status, Bangla Love Sms, Facebook love post and Status, Bangla Love Social Post, Facebook romantic post,


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.