Choice Your Language

Bangla Sort Video Content, Sad Video Content

 Bangla Sort Video Content, Romantic, Emotional, Comedy, Sad Video Content

Bangla Sort Video Content, Sad Video Content

Make Your Video Content Now Present Video Content Need Your Recommended Content Use Contact Us We Have Interesting Content : Romantic Shot Video Content, Comedy Short Video Content, Emotional short Video Content, Let's Start

(১) রোমান্টিক ভিডিও কন্টেন

একটি রোমাঞ্চকর ডেটিং গালফেন্ড বয়ফেন্ড

ছেলেঃ কি গো এমন করে তাকিয়ে কি দেখছো

মেয়েঃ দেখছি তোমাকে কাদলে কেমন লাগবে।

ছেলেঃ(একটু মুচকি হেসে) কেন আমার কান্না দেখার সাদ জাগল কেন।

মেয়েঃ না এমনি বউ হয়ে তোমার ঘরে আসব যখন মাঝে মধ্যে তোমাকে কাদাব আর সেই সময় তোমাকে কেমন লাগবে তাই অনুভব করছিলাম।

ছেলেঃ(হেসে) বলেকি আমি সারাজীবন সুনলাম বউ মানে শান্তি ভালবেসে বিয়ে করলে অভার সান্তি আর তুমি এখন ই আমাকে কাদাবার প্লান করে ফেলেছো।

মেয়েঃ(হেসে) আমি তোমাকে ভালবাসি বলেই তো তোমাকে কাদাব।

ছেলেঃ ওমা বলে কি ভালবাসলে কাদাতে হয় প্রথম শুনলাম।

মেয়েঃ কেন গুনি জনদের লিখা ভালবাসার বই পড়নি তোমি তারাই তো বলেছে সত্যি কারের ভালবাসায় হাসি কান্না সব থাকতে হয়।

ছেলে (হেসে) আল্লাহ ই জানেন ভালবাসলে আরো কত কি শুনতে হবে।বাবা থাক চল এবাই যাই।


(২) কষ্টের একটা সট ভিডিও

গালফ্রেন্ড এর বিয়ের পর হঠাৎ রাস্তায় দেখা

মেয়েঃ(মায়াবী দৃষ্টিতে তাকিয়ে) একি আবস্তা তোমার কেন এমন করে রেখেছ নিজেকে।

ছেলেঃ(একটু এলোমেলো অবস্থায়) কে ও তোমি চিনতে পেরেছ আমাকে, অনেক ধন্যবাদ আমাকে চিনতে পারার জন্য।আমার আবার অবস্থা কি ঠিকইতো আছি,সুধু আগের মত সাদ আল্লাদ গুলা নাই।আগের মত ছুটে বেড়াতে ভাল লাগে না আগের মত হই হুল্ল করতে ভাল লাগে না।শুঘু অন্ধকার আর একা একা বসে থাকতে ভাল লাগে।

মেয়েঃ(টল মল চোখে) আমি তোমাকে এমন অবস্থায় দেখব কোনদিন ভাবিনি।তোমি প্লিজ এমন করে নিজের জীবন টা নষ্ট করে দিওনা।

ছেলেঃ(কষ্ট ভরা হাসি দিয়ে) আমার আবার অবস্থা (কান্না কান্না চোখে) কত সপ্ন ছিল তোমাকে নিয়ে জীবনের সারাটা পথ পারি দেব।কত আক্ষাংকা ছিল ছোট একটা সংসার হবে আমাদের।মৃত্যুর আগ পরযন্ত আমার হৃদয়ে আগলে রাখব তোমাকে।কিন্তু সেই সুভাগ্য বান আমি নয়।(কান্না করে) হৃদয় উজার করে যাকে এত ভালবেসেছি সেই মানুষ টা আজ অন্যের বুকে মাথা রেখে গোমায়।কি করে ভাল থাকি কি করে নিজেকে ঠিক রাখি বল। আল্লাহ গু কেন এত সুন্দর পবিত্র ভালবাসা আমার জীবনে দিয়ে আবার আমার থেকে অন্যের কাছে দিয়ে দিলে আমি কি এমন অন্যয় করেছি যে আমাকে এত বড় একটা সাস্তি দিলে।(ফোল কান্না করে) আল্লাহ কেন তোমি ভালবাসা সৃষ্টি করেছি আর ভালবাসার জন্য আমার জীবন টা নরক করে দিলে।

মেয়েঃ (কান্না করে) প্লিজ এমন করে বল না প্লিজ যদি যানতাম আমাকে এমন করে ভালবাস মা বাবার মনে কষ্ট দিয়ে হলেও তোমাকে বিয়ে করতাম। প্লিজ আমাকে ক্ষমা করে দাও প্লিজ।

ছেলেঃ (চোখের পানি মুছতে মুছতে)তোমার উপর আমার কোন রাগ নাই তোমাকে কোন দিন অভিশাপ ও দেব না ভাল থাক তোমি।আমি অনেক ভালবাসি তোমায় আর সারা জীবন ভালবেসে যাব।আমি তোমাকে মন থেকে ভালবেসেছি আর ভালবাসার মানুষ ভাল থাকলেই আমি ভাল।ভাল থেকো আর দুখিত তোমার এই সময় টুকু নষ্ট করার জন্য ভাল থেক, ভাল থেক (বলতে বলতে চলে যাওয়া)


(নতুন নতুন কন্টেন্ট পেতে আমাদের ওয়েব সাইডে চোখ রাখুন)আর আপনার চাহিদা অনুযায়ী ভিডিও কন্টেন্ট লাগলে আমাদের কন্ট্রক আস এ যোগাযোগ করোন ধন্যবাদ) 

লেখক ঃ ( Khadem IT Services)

Search Keyword : Bangladesh motivational quotes | ছাত্রদের জন্য মোটিভেশনাল কথা | Bangla Motivational Speech | Miss you love sms bangla | love sms bangla | love sms | নতুন নতুন বাংলা sms | bangla motivational story | শিক্ষনীয় মোটিভেশনাল গল্প | Importance of motivation | business motivation | Business tips for beginners | Business tips for success | News | Local news | News today | News today in the world | Breaking news headlines today | Latest News | News Live | মোটিভেশনাল বক্তব্য 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.