Choice Your Language

instructions to Fix a Relationship to Cheating.

 Step by step instructions to Fix a Relationship Subsequent to Cheating | How to Fix a Relationship After Cheating | প্রতারণার পরে কীভাবে সম্পর্ক ঠিক করবেন

Step by step instructions to Fix a Relationship Subsequent to Cheating  How to Fix a Relationship After Cheating  প্রতারণার পরে কীভাবে সম্পর্ক ঠিক করবেন

আপনি আপনার সঙ্গীর সাথে প্রতারণা করেছেন, তবে আপনার সম্পর্কটি শেষ হতে হবে এমন নয়। যদিও আপনার সঙ্গীর কাছে বিশ্বাসঘাতকতা স্বীকার করা অনেক কষ্ট এবং ক্রোধের কারণ হবে, আপনি উভয়েই চাইলে আপনার সম্পর্ক টিকে থাকতে পারে।

কিন্তু অবিশ্বাসের পরে একটি সম্পর্ক মেরামত করা তখনই ঘটতে পারে যখন আপনি প্রতারণা করার সিদ্ধান্তের জন্য সত্যিই অনুশোচনা করেন। আপনি যদি আপনার সঙ্গীর কাছে স্বীকার করার সিদ্ধান্ত নেন, তবে নিশ্চিত করুন যে আপনি এটি সঠিক কারণে করছেন, শুধু আপনার নিজের অপরাধবোধ কমানোর জন্য নয়।

এই নিবন্ধটি আলোচনা করে যে কীভাবে প্রতারণার পরে একটি সম্পর্ক ঠিক করা যায়, সেই সাথে বিশ্বাস পুনর্গঠন এবং আপনার বন্ধন পুনরুদ্ধার করার জন্য আপনাকে যে পদক্ষেপগুলি নিতে হবে তা সহ।

আপনি আপনার বিবাহ সংরক্ষণ করা উচিত?
আপনি যদি আপনার সঙ্গীর সাথে প্রতারণা করেন, তাহলে আপনি ভাবতে পারেন যে আপনি আপনার বিবাহকে চালিয়ে যেতে পারবেন বা রাখতে পারবেন কিনা।

অবিশ্বাস অনেক রূপে আসে। কিছু মানুষ সচেতনভাবে বা অবচেতনভাবে একটি বিয়ে শেষ করার উপায় হিসাবে প্রতারণা ব্যবহার করে। বাইরের সম্পর্ক থেকে বৈধতা বা পরিপূর্ণতা চাওয়ার সময় অন্যরা প্রতারণা করে। যদিও অন্যরা আবেগপ্রবণ হতে পারে এবং তাৎক্ষণিক পরিতৃপ্তির সুযোগ নিতে পারে। কারণ যাই হোক না কেন, কিছু সম্পর্ক প্রতারণার পরে উদ্ধারযোগ্য হবে এবং কিছু শেষ হয়ে যেতে পারে।

আপনি প্রতারণার পরে একটি ভাঙা সম্পর্ক ঠিক করতে পারেন? এটা সম্ভব, কিন্তু চেষ্টা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে উভয় লোককেই লাগে। একটি সম্পর্ক বিশ্বাসঘাতকতা টিকে নাও থাকতে পারে এমন অনেকগুলি কারণ রয়েছে। যখন বিশ্বাসঘাতকতা খুব বেদনাদায়ক হয় বা যখন উভয় অংশীদার ক্ষতি মেরামত করতে প্রতিশ্রুতিবদ্ধ না হয়, তখন সম্ভবত অংশীদারিত্ব শেষ হয়ে যাবে।

প্রতারণার পরে সম্পর্ক বাঁচানোর উপায়
আপনি এবং আপনার সঙ্গী উভয়েই যদি এটি কার্যকর করতে ইচ্ছুক হন তবে আপনার সম্পর্ক পুনর্নির্মাণের জন্য আপনি কিছু পদক্ষেপ নিতে পারেন।

আপনি কেমন অনুভব করছেন তা প্রতিফলিত করুন
আপনি নিজের জন্য কিছু সময় নিতে এবং আপনার আবেগ প্রক্রিয়া করতে চাইবেন। আপনার সঙ্গীর সাথে প্রতারণা করার জন্য আপনি অনুশোচনা বোধ করছেন কিনা তা লক্ষ্য করুন। আপনি কি আপনার কর্মের জন্য দায়বদ্ধ হতে প্রস্তুত বোধ করেন? আপনি কি আপনার সম্পর্ক নিরাময়ের জন্য সময় বিনিয়োগ করতে ইচ্ছুক?

আপনার সঙ্গীর সাথে প্রতারণা কি এমন কিছু যা আপনি মনে করেন আপনি আবার করবেন? নিজের সাথে সৎ থাকুন। আপনার অনুভূতির সংস্পর্শে আসা আপনি যদি আপনার সম্পর্ককে কার্যকর করতে চান তবে আপনাকে যে মানসিক কাজ করতে হবে তা জানাতে পারে।

প্রতারণা বন্ধ করুন
আপনি যদি আপনার সম্পর্কের জন্য পুনরায় প্রতিশ্রুতিবদ্ধ হন তবে এটি গুরুত্বপূর্ণ যে আপনি প্রতারণা চালিয়ে যাবেন না। যে ক্ষেত্রে অবিশ্বাস ক্ষণস্থায়ী ছিল, বন্ধ করা এবং বন্ধন কাটা সহজ হতে পারে। একটি মানসিক ব্যাপার শেষ করার সময়, অন্যদিকে, প্রক্রিয়াটি আরও কঠিন হতে পারে।

আপনি যার সাথে প্রতারণা করেছেন এমন একজন যদি আপনি প্রতিদিন দেখতে পান, একজন সহকর্মীর মতো, আপনাকে তাদের সাথে সীমানা স্থাপন করতে হবে। উদাহরণস্বরূপ, আপনি তাদের সাথে কাজের সাথে সম্পর্কিত নয় এমন কিছু সম্পর্কে কথা বলা এড়াতে পারেন এবং আপনি কাজের বাইরে তাদের সাথে মেলামেশা করেন না।

আপনি যার সাথে প্রতারণা করেছেন তারও আপনার প্রতি অনুভূতি থাকতে পারে। যদি তারা আপনাকে অনুসরণ করতে থাকে, তাহলে আপনাকে এটা স্পষ্ট করতে হবে যে আপনি তাদের আর দেখতে পাবেন না।

"how to rebuild trust in a relationship, how to rebuild a relationship after cheating, relationship advice,cheating, how to rebuild trust in a relationship after lying, how to fix a relationship, cheating in a relationship, how to fix a broken relationship, how to heal after cheating, relationships, how to rebuild trust in a relationship after cheating, how to rebuilt trust in a relationship after cheating, how to fix your relationship after cheating"

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.