Choice Your Language

বাংলাদেশের বিপক্ষে ওয়ার্ম-আপ জয়ে মুগ্ধ ইংল্যান্ড.

 বাংলাদেশের বিপক্ষে ওয়ার্ম-আপ জয়ে মুগ্ধ ইংল্যান্ড | CWC23 ম্যাচের হাইলাইট | icc world cup 2023

ENGLAND IMPRESS WITH WARM-UP TRIUMPH OVER BANGLADESH



বাংলাদেশের বিপক্ষে ওয়ার্ম-আপ জয়ে মুগ্ধ ইংল্যান্ড | CWC23 ম্যাচের হাইলাইট


সোমবার গুয়াহাটিতে এই বছরের টুর্নামেন্টের জন্য তাদের চূড়ান্ত প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে চার উইকেটের জয় (DLS পদ্ধতি) দাবি করায় ইংল্যান্ড শালীন স্পর্শে উপস্থিত হয়েছিল।


বৃহস্পতিবার আহমেদাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আগে এটি ইংল্যান্ডের জন্য শেষ হিটআউট ছিল এবং এশিয়ান দলের সাথে বৃষ্টি-বিঘ্নিত সংঘর্ষে বর্তমান চ্যাম্পিয়নরা মুষ্টিমেয় খেলোয়াড়দের কাছ থেকে সমান অবদান পেয়েছিল।


দুর্দান্ত পেসার রিস টপলি (৩/২৩) ডেভিড উইলি (২/২৬) এবং আদিল রশিদের (২/২৭) মতোই মুগ্ধ, কারণ বাংলাদেশ তাদের ৩৭ ওভারে ১৮৮/৯ এ সীমাবদ্ধ ছিল এবং ইংল্যান্ডের পক্ষে এটি কখনই যথেষ্ট হবে না। গভীর ব্যাটিং অর্ডার।


জনি বেয়ারস্টো (21 ডেলিভারিতে 34) এবং অধিনায়ক জস বাটলার (15 বলে 30) একটি অসভ্য মেজাজে ছিলেন, কারণ অভিজ্ঞ জুটি মঈন আলি (56) এবং জো রুট (26*) তাদের শক্তিশালী পারফরম্যান্সের সামনে শেষ স্পর্শ করেছিলেন। কিউইদের বিপক্ষে প্রথম ম্যাচ।


বাংলাদেশের পক্ষে মেহেদী হাসান মিরাজ (74) ভাল ব্যাটিং করেছেন এবং মুস্তাফিজুর রহমান (2/23) বল হাতে এক জোড়া উইকেট তুলেছেন, কিন্তু ইংল্যান্ড ব্যাট এবং বল উভয়ের মাধ্যমে দুর্দান্ত অলরাউন্ড প্রচেষ্টার মাধ্যমে খুব শক্তিশালী প্রমাণিত হয়েছে।


বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ড ফিরবে, ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে খেলতে শনিবার পর্যন্ত অপেক্ষা করবে বাংলাদেশ।


icc world cup 2023 | Bangladesh Cricket Team

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.