Choice Your Language

ফ্রি তে ফ্রিল্যান্সিং শিখতে চান।আমার সফলতার কারন তারাই

ফ্রি তে ফ্রিল্যান্সিং শিখতে চান।আমার সফলতা কারন তারাই

ফ্রি তে ফ্রিল্যান্সিং শিখতে চান।আমার সফলতা কারন তারাই, freelancer,free freelincing training in bangladesh,freelance,national freelance training program,national freelance training program bangladesh

আমি ও বেকার ছিলাম। কি করব বুজতে পারছিলাম না অনেক চাকুরির পেছনে ঘুরেছি।একদিন হঠাৎ বাসে এক ভদ্রলোকের সাথে দেখা , আমার পাশের সিটে বসে ছিলেন । বাসে যেমন হাতে মোবাইল নিয়ে সবাই টেপাটেপি করে ওনি ও মোবাইল টিপতে ছিলেন কারো মোবাইলে চোখ দেয়া যদিও উচিত না, তারপরও আমি ওনার মোবাইলের দিকে তাকিয়ে দেখলাম কিছু একটা লিখছেন। মোটিভেশনাল টাইপ কিছু লিখা গুলু ভাল লাগল পড়তে মন চাইল তখন ওনা থেকে অনুমতি চাইলাম লিখাটা পড়ার জন্য। একটু হেসে বল্ল ওকে পড়ুন , তখন পড়তে শুরু করলাম ।তখন উনাকে জিজ্ঞেস করলাম কিছু মনে না করলে একটা কথা জিজ্ঞাস করব। ওনি বল্ল কি কথা আমি জিজ্ঞাসা করলাম এই গুলা কি লিখছেন আর এই গুলা লিখে আপনাকি লাভ।তখন ওনি বল্লেন এইগুলা ব্লগ লিখা এই লিখা গুলু থেকে ইনকাম হয়। আমি বিশ্বাস করলাম না। আমি হেসে বল্লাম কি বলেন এইটা থেকে কি করে ইনকাম হবে।তখন উনি আমাকে একটু বুজিয়ে বলে ।আমার কাছে ব্যাপার টা ভাল লাগে। তখন উনার ফোন নাম্বার নেই। উনাকে আমাকে কাজ শিখাতে অনুরোধ করি উনি রাজি হয়।টাকার কথা জিজ্ঞেস করি বলে টাকা লাগবে না শুধু আমার জাতায়ত এর খারচ টা বহন কইরেন আমি আপনার এলাকায় এসে কাজ শিখিয়ে দিয়ে যাব।আমি অবাক হয় কি বলে আমি রাজি হয়ে যাই। তারপর যেমন কথা তেমন কাজ ওনি ৫ দিনের মধ্যে আমাকে ইনকাম করা শুরু করিয়ে দেয়। এখন আমি ভাল ইনকাম করছি অনলাইন থেকে । আমি ভাবছি এই ভাবি যদি আরও কিছু লোক কে এটা শিখানো যাই আরও বেকারত্ব কমবে।তাই আমি কেরানীগঞ্জ এ একটা গ্রুপ বানাতে চাচ্ছি যারা ফ্রিতে কাজ শিখে অনলাইনে কাজ করবে । আমি চাই আরো কিছু লোক উপকৃত হউক। যারা ফ্রিতে ফ্রিল্যান্সিং শিখতে চান উপরের নাম্বারে যোগাযোগ করতে পারেন। আমার এই ওয়েবসাইট টাই তার প্রমান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.